Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

‘দ্য হাঙ্গার গেমস’ প্রিকুয়েলে তরুণ স্নো’র ভূমিকায় টম ব্লাইথ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০৩ এএম

লায়নগেইট তাদের ‘হাঙ্গার গেমস’ সিরিজের প্রিকুয়েল ফিল্ম ‘দ্য ব্যালাড অফ সংবার্ড অ্যান্ড স্নেকস’-এ তরুণ করিওলেনাস স্নো’ ভূমিকায় অভিনয়ের জন্য টম ব্লাইথকে বাছাই করেছে। ব্লাইথ এর আগে ‘বিলি দ্য কিড’ সিরিজে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন। সুজান কলিন্সের বেস্টসেলার ইয়াং অ্যাডাল্ট উপন্যাস সিরিজ অবলম্বনে ‘দ্য হাঙ্গার গেমস’ ট্রিলজি ফিল্ম বিশ্বব্যাপী ৩ বিলিয়ন ডলার আয় করেছে। কলিন্সের সর্বশেষ উপন্যাস ‘দ্য হাঙ্গার গেমস : দ্য ব্যালাড অফ সংবার্ড অ্যান্ড স্নেকস’ ’অবলম্বনে প্রিকুয়েল ফিল্মটি নভেম্বর ১৭, ২০২৩-এ মুক্তি পাবে। প্যানেমের ক্যাপিটলে যুদ্ধের পর ১৮ বছর বয়সী করিওলেনাস স্নো প্রেসিডেন্ট হবার আগে ছাত্রাবস্থায় আইনশৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য সচেষ্ট হয়। ১০ম হাঙ্গার গেমসে সে দরিদ্র ডিস্ট্রিক্ট ১২’র লুসি গ্রে বেয়ার্ড নামে এক ট্রিবিউটকে সাহায্য করার জন্য নির্বাচিত হয়।
সিরিজের ২ থেকে চতুর্থ পর্বের (তৃতীয় পর্ব দুই অংশে) পরিচালক ছিলেন ফ্রান্সিস লরেন্স; তিনি এই পর্বটিও পরিচালনা করবেন। প্রথম পর্বের পরিচালক ছিলেন গ্যারি রস। মূল ‘হাঙ্গার গেমস’ সিরিজে অভিনয় করেছেন জেনিফার লরেন্স, উডি হ্যারেলসন, লিয়াম হেমসওয়ার্থ, জশ হাচারসন এবং প্রেসিডেন্ট স্নোর ভূমিকায় অভিনয় করেছেন ডনাল্ড সাদারল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘দ্য হাঙ্গার গেমস’ প্রিকুয়েলে তরুণ স্নো’র ভূমিকায় টম ব্লাইথ
আরও পড়ুন