Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফুলতলায় অবৈধ ৯ টি ডায়াগনষ্টিক সেন্টারে তালা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৮:২২ পিএম

খুলনার ফুলতলা উপজেলায় ১৪টি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের মধ্যে ৯টিই অবৈধ। আজ শনিবার বিকালে অবৈধ ক্লিনিক ডায়াগনষ্টিক সেন্টারগুলোতে তালা লাগিয়ে দিয়েছে প্রশাসন। সে গুলো হচ্ছে ফুলতলা বাজারের জামিরা সড়কের কাজী নুর হোসেনের মালিকাধীন আল-শেফা ডায়াগষ্টিক, ইমরানুল ইসলাম রুমনের সেবা ডায়াগষ্টিক, ডাঃ শফিউদ্দিন মোল্যার করিমুনেচ্ছা প্যাথলজি, শিকিরহাট সড়কের মোঃ ইরসাফিল হোসেনের স্কয়ার ডায়াগষ্টিক, বেজেরডাঙ্গা বাজারের হাসানুজ্জামান মোড়লের মেডি ল্যাব প্যাথলজি, শিরোমনির ডাঃ কামাল হোসেনের দি গ্রেট হাসপাতালের প্যাথলজি। এছাড়া নতুনহাট এলাকার নিপুন চন্দ্রের মডার্ণ ডায়াগষ্টিকে সীল করে দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জেসমিন আরার নেতৃত্বে অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের আরএমও ডাঃ হাসিবুর রহমান, স্যানিটারী ইন্সপেক্টর দেলোয়ার হোসেন, এসআই নিরঞ্জন কুমার।

ডাঃ জেসমিন আরা দৈনিক ইনকিলাবকে বলেন, অবৈধ, অনুমোদনহীন ক্লিনিক, হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে অভিযান চলছে। গত বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদদপ্তর ৭২ ঘন্টার (তিন দিন) মধ্যে সারা দেশের অবৈধ ক্লিনিক ও ডায়াগষ্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেয়। সেই নির্দেশনা খুলনা সিভিল সার্জন দপ্তরে পাওয়ার পর উপজেলা স্বাস্থ্য বিভাগ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা শুরু করেছে।



 

Show all comments
  • Harunur Rashid ২৮ মে, ২০২২, ৯:২৮ পিএম says : 0
    Need to throw these operators behind the bars.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন