Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মতলবে হাসপাতাল ও ক্লিনিকে অভিযানে ১টি সিলগালা ও ৩ টি ক্লিনিক বন্ধ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৮:৩৮ পিএম

অবৈধ অনিবন্ধিত বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় ১টি ক্লিনিক সিলগালা করা হয় এবং ৩ টি ক্লিনিক বন্ধ ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশাদুজ্জামান জুয়েলের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

উক্ত অভিযানে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় উপজেলার ছেংগারচর পৌরসভার ছেংগারচর বাজারের হাড়ভাঙ্গা চিকিৎসালয় ক্লিনিকটি সীলগালা করে দেয়া হয়। ছেংগারচর পেইন ক্লিনিক এন্ড ফিজিওথেরাপি সেন্টার, দি ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার ও মর্ডান ডেন্টাল কেয়ারের কোন কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠানটির কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশাদুজ্জামান জুয়েল বলেন, মতলব উত্তর উপজেলায় স্বাস্থ্য সেবা সংশ্লিষ্ট প্রতিটি প্রতিষ্ঠানকে অবশ্যই বিধি মেনে পরিচালনা করতে হবে। লাইসেন্সবিহীন একটি প্রতিষ্ঠানও চলতে দেয়া হবে না। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন