Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সেনাপ্রধান কর্তৃক পুরস্কার বিতরণ

৬ষ্ঠ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৮:৪০ পিএম

আর্মি গলফ্ ক্লাবে শুক্রবার ‘৬ষ্ঠ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত চার দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশী মোট ৭৫০ জন গলফার পাঁচটি ক্যাটাগরিতে অংশগ্রহণ করেন। উক্ত টুর্নামেন্টে মিষ্টার তৌফিকুল ইসলাম রেগুলার গ্রুপে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

এছাড়াও ভ্যাটারান উইনারঃ কর্নেল এ এস এম মনজুর মোরশেদ চৌধুরী (অব:), সিনিয়র উইনার: ব্রিগে: জেনা: এজাজুর রহমান (অব:), লেডি উইনারঃ মিসেস জাহাঙ্গীর জাফরী এবং জুনিয়র উইনারঃ মাষ্টার সামী মাহমুদ সিয়াম পুরস্কার প্রাপ্ত হন। সমাপনী অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের চেয়ারম্যানসহ অন্যান্য কর্মকর্তা; চেয়ারম্যান, টুনার্মেন্ট কমিটি; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং দেশী-বিদেশী খেলোয়াড় উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত সেনাবাহিনী প্রধান ওয়ালটন গ্রুপের এ ধরনের মহতী উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন। উল্লেখ্য, মেজর জেনারেল মো: মোশফেকুর রহমান অ্যাডজুটেন্ট জেনারেল, সেনাবাহিনী একই দিন সকালে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।-আইএসপিআর

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ