Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোটের অধিকার প্রতিষ্ঠায় আমরা আন্দোলন করছি

আদমদীঘি উপজেলা বিএনপির সম্মেলনে রেজাউল করিম বাদশা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০২ এএম

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, জনগণের ভোটের অধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠা করতে বিএনপি রাজপথে আন্দোলন সংগ্রাম করছে। জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়না বলে তারা গণতন্ত্র বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনগণের ভোট চুরি করে ক্ষমতায় এসেছে।
গতকাল শনিবার স্থানীয় রহিম উদ্দীন ডিগ্রী কলেজ মাঠে আদমদীঘি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। পৌর মেয়র বলেন, গণতন্ত্রে বিশ্বাস করে বলে তৃণমূল পর্যায়ে ভোটের মাধ্যেমে বিএনপি নেতাকর্মী নির্বাচিত করছে। তিন বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়াপাসন বেগম খালেদা জিয়াকে একটি মহল হত্যার ষড়যন্ত্র করছে। তিনি বলেন, আন্দোলন সংগ্রাম করে জনগণের ভোটের অধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠা করতে বিএনপরি নেতাকর্মীসহ দেশের মানুষ এখন ঐক্যবদ্ধ হয়েছে। বর্তমান ভোট চোর সরকারের অধীনে আর কোন নির্বাচন নয়। মামলা আর হামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের রাজপথ থেকে ফেরানো যাবে না।
সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সদস্য মো. আলী আজগর তালুকদার হেনা। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারি তালুদার বেলাল, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জয়নাল আবেদীন চান, লাভলী রহমান, জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, বগুড়া শহর বিএনপির সভাপতি জেলা বিএপির আহ্বায়ক কমিটির সদস্য হামিদুল হক চৌধুরী হিরু। সম্মেলনে সভাপতিত্ব করেন বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন