Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে অবৈধ ক্লিনিকে অভিযান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:১৩ পিএম

তিন দিনের মধ্যে দেশের সব অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশের পর অন্যান্য স্থানের মতো ময়মনসিংহেও শুরু হয়েছে অভিযান। শনিবার (২৮ মে) বিকেলে নগরের চরপাড়া এলাকায় ছয়টি ক্লিনিকে অভিযান পরিচালনা করেন ময়মনসিংহের সিভিল সার্জন মো. নজরুল ইসলাম।

অভিযানে অনুমোদন না থাকায় একটি ক্লিনিক সিলগালাসহ পাঁচটির অপারেশন থিয়েটার বন্ধ করে দেওয়া হয়েছে।

সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, চরপাড়া এলাকায় অবস্থিত মুন ডায়াগনস্টিক সেন্টার, রেনেসা হাসপাতাল, সিটি হাসপাতাল, শাপলা ক্লিনিক, লাবীব হাসপাতাল ও হিকমত কার্ডিয়াকে অভিযান চালানো হয়। অভিযানে সিটি হাসপাতালকে সিলগালা করে দেওয়া হয়।

এ ছাড়া যথাযথ কাগজপত্র দেখাতে না পারা এবং চিকিৎসক না থাকায় বাকি পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে আগামী তিন দিনের মধ্যে ভর্তি থাকা রোগীদের সরিয়ে নিতে বলা হয়েছে এবং অপারেশন থিয়েটার বন্ধ করে দেওয়া হয়েছে।

সিভিল সার্জন বলেন, ইতোমধ্যে আমরা ময়মনসিংহের অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের তালিকা তৈরি করেছি। তালিকা ধরে আমরা নিয়মিত সেগুলোতে অভিযান চালাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ