Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সুলতানা কামাল সাঁতারে সেরা কুষ্টিয়া

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:৪৬ পিএম

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে সুলতানা কামাল আন্ত:জেলা নারী সাঁতার প্রতিযোগিতার প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া। ১৫টি ইভেন্টের মধ্যে সাতটি স্বর্ণ, দুটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ জিতে সেরা হয়েছে তারা। এর মধ্যে ১৩-১৪ বছর গ্রæপে মিম খাতুন ও ১১-১২ বছর গ্রুপে সাগরিকা তিনটি করে স্বর্নপদক জিতে নেন। এছাড়া এই জেলার নীলা ৮-১০ গ্রুপে একটি স্বর্ণ জয় করেন। চারটি করে স্বর্ণ ও রুপা এবং একটি ব্রোঞ্জপদক জিতে রানার্সআপ হয়েছে মুন্সিগঞ্জ।

শনিবার ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সুইমিংপুলে খেলা শেষে বিজয়ীদর হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। এ সময় কমপ্লেক্সের সভানেত্রী মাহবুব আরা বেগম গিনি এমপি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন সাঁতারু মিম খাতুন বলেন, ‘আমাদের সাঁতার শেখার জায়গা নেই। পুকুরে সাঁতার কাটতে হয়। পরে এলাকার মিরপুর উপজেলার ভাইস চেয়ারম্যান অনুশীলন করার জন্য আমলা হাইস্কুলর ভিতরে সুইমিং পুলে ব্যবস্থা করে দিয়েছেন। ভবিষ্যতে আমি শিলা খাতুন আপুর (সাউথ এশিয়ান গেমসে দুটি স্বর্ণজয়ী সাঁতারু) মতো স্বর্ণপদক জিতে আনতে চাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন