Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেপটিক ট্যাংকে মিলল তরুণীর লাশ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০৬ এএম

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় সেপটিক ট্যাংক থেকে গতকাল শনিবার বিউটি (২৩) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের প্রেমিক উজ্জল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার উজ্জল ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের শাহ আলমের ছেলে।
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন ইয়াজদানী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মোবাইলে পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই একপর্যায়ে গত ২১ এপ্রিল বিউটিকে বাড়িতে ডেকে ধর্ষণ করে উজ্জল। এ ঘটনার পর বিউটি বিয়ের জন্য চাপ দিলে উজ্জল তাকে শ্বাসরোধ করে হত্যার পর সেপটিক ট্যাংকে ফেলে দেয়।
এ ঘটনায় নিহতের ভাই বাবুল হোসেন বাদী হয়ে ক্ষেতলাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
থানা সূত্র জানিয়েছে, নিহত বিউটি বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড় গ্রামের মৃত বেলায়েত হোসেনের মেয়ে। এর আগে বিউটি নিখোঁজের পর তার পরিবার শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে বিউটির হারানো মোবাইলের আইএমইআই নম্বরের সূত্র ধরে শিবগঞ্জ থানা পুলিশ গত শুক্রবার রাতে প্রেমিক উজ্জলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে গতকাল শনিবার ভোরে পুলিশের উপস্থিতিতে উজ্জলের বাড়ির সেপটিক ট্যাংক থেকে হত্যার প্রায় দেড় মাস পর বিউটির লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ