Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

হ্যান্ডবল ও সাইক্লিংয়ে সেরা আনসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:৫১ পিএম

এক দিনে দেশের দুই জাতীয় প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব দেখিয়েছেন বাংলাদেশ আনসারের ক্রীড়াবিদরা। গোপালগঞ্জে জাতীয় সাইক্লিংয়ে এবং ঢাকায় জাতীয় নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছেন তারা। শনিবার রাজধানীর শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে জাতীয় নারী হ্যান্ডবলের ফাইনালে আনসার ৪১-২৪ গোলে পঞ্চগড়কে হারিয়ে শিরোপা ঘরে তোলে। সেরা খেলোয়াড় আনসারের আলপনা আক্তার।

এদিকে একই দিন গোপালগঞ্জের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতীয় সাইক্লিংয়ে ১৪টি ইভেন্টের মধ্যে সাতটি স্বর্ণ, আটটি রুপা ও দুইটি ব্রোঞ্জ জিতে চ্যাম্পিয়ন হয় আনসার। সেনাবাহিনী ছয়টি স্বর্ণ, চারটি রুপা ও চারটি ব্রোঞ্জ রানার্সআপ হয়। বাংলাদেশ গেমসের পর পারফরম্যান্সের দিক দিয়ে কিছুটা পিছিয়ে ছিলেন আনসারের সাইক্লিষ্টরা।

এ বিষয়ে আনসারের সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির বলেন, ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের পর আমাদের মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম এবং অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসানের বিশেষ নির্দেশনায় বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে সাইক্লিংকে আমরা ঢেলে সাজিয়েছি। যার ফল পেলাম জাতীয় সাইক্লিংয়ের ফের সেরার মুকুট জিতে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন