Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে যুবলীগ সারাদেশে অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করবে

পটিয়ায় যুবলীগ চেয়ারম্যান

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০১ এএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আগামীতে যুবলীগ হবে মানবিক যুবলীগ। সারাদেশে মানবতার জন্য কাজ করবে এ যুবলীগ। দখলবাজ, টেন্ডারবাজ, চাঁদাবাজের হাতে যুবলীগকে তুলে দেয়া যাবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসারীদের হাতে যুবলীগকে তুলে দেয়া হবে। এই যুবলীগ আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিগত ১৪ বছরে বাংলাদেশকে একটি উন্নত মধ্যম আয়ের দেশে পরিণত করেছে। দেশের অর্থ দিয়ে পদ্মাসেতু নির্মাণ, ভূমিহীনদের মাঝে আশ্রয়ন ঘরসহ ভূমি প্রদান, কর্ণফুলী ট্যানেলসহ বড়, বড় মেগাপ্রকল্প বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছে তার দ্বারা সব সম্ভব। দলে যাতে লুটেরাদের স্থান না হয় যুবলীগ যেন মানবতার কাজে দেশের জনগণের জন্য কাজ করে সেভাবে এগিয়ে যাওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। গতকাল শনিবার চট্টগ্রাম দক্ষিণ জেলা যুুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।
বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের সূচনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। পরে জাতীয় সঙ্গীত শেষে দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ. ম. ম. টিপু সুলতান চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, হুইপ সামশুল হক চৌধুরী এমপি, যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খাঁন নিখিল, দক্ষিণ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নজরুল ইসলাম চৌধুরী এমপি, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, প্রমুখ নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ