Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাগুরার শালিখাতে এক ভুয়া ডাক্তার গ্রেফতার, বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও সিলগালা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:৫৫ পিএম

মাগুরার শালিখাতে স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমাণ আদালতে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে। এসময় বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা, সিলগালা ও কাগজ পত্র ঠিক করার জন্য নির্ধারিত সময় বেধে দয়া হয়। হাইকোর্টের ৭২ ঘন্টার মধ্যে দেশ থেকে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশনার প্রেক্ষিতে ২৮ মে মাগুরা সিভিল সার্জন ডা. শহিদুল্লা দেওয়ান এ আদালত পরিচালনা করেন। এ সময় তার সাথে ছিলেন শালিখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাইমুন নিছা, আরএমও মোঃ আব্বাস উদ্দিন।

এ সময় কাগজ পত্র না থাকায় সীমাখালী বাজার থেকে রুহোল আজাদ নামে এক ভুয়া ডাক্তার কে গ্রেফতার করে শালিখা থানায় দেয়া হয়। তার বাড়ী যশোরের বাঘারপাড়া উপজেলার সাদিপুর গ্রামে। এ সময় সীমাখালী বাজারে একটি ক্লিনিক ও একটি ফার্মেসিকে জরিমানা ও সিলগালা করা হয়।

অপর দিকে সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইমুন নিছা, আরএমও মোঃ আব্বাস উদ্দিন ও পুলিশ ফোর্স নিয়ে হাজরাহাটি বাজারে দুইটি ক্লিনিক ও একটি প্যাথলজি তে অভিযান চালিয়ে ১৪ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজ পত্র ঠিক করতে বলেন।অন্যথায় তাদের প্রতিষ্ঠানের লাইসেন্স বাতি ও সিলগালা করা হবে বলে সতর্ক করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ