Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলে গেল বরের প্যান্ট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০১ এএম

সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয় কনের বিভিন্ন ধরনের কাণ্ড। কারণ কনেরা নিজের বিয়েতে অন্যরকম কিছু করার জন্য মজার মজার কাণ্ড ঘটায়। সেই মজার কাণ্ড ঘটাতে গিয়ে অনেক সময় এমন কিছু করে ফেলেন, যা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।
কিন্তু এবার বরের একটি ভিডিও নিয়ে হইচই পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের আসরে কনেকে মালা পরাতে গিয়ে খুলে যায় বরের পাজামা। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।
সেই ভিডিও নযঁঃহরথশবথসবসবং নামের একটি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে রয়েছেন বর এবং কনে। সেই সময় তাদের মালাবদল হচ্ছে। চারদিকে খুশির পরিবেশ।

এর মধ্যেই ঘটে যায় চমকে দেওয়া সেই ঘটনা। কনে প্রথমে বরকে মালা পরিয়ে দেন। এরপর ওই বর আবার কনেকে মালা পরিয়ে দেন। এরপরই আচমকা বরের পাজামা খুলে যায়। প্রথমে বর কিছু বুঝতে না পারলেও, কয়েক সেকেন্ডের মধ্যেই সে বুঝে যায় কী হয়েছে।

ওই বর সঙ্গে সঙ্গে পাজামা ওঠাতে থাকেন। তা দেখে কনে আর হাসি চেপে রাখতে পারেন না। একই সঙ্গে সেখানে উপস্থিত সকলেই হেসে ওঠেন। সবাইকে দেখে ওই বরও হাসতে হাসতে পাজামা পরতে থাকেন। সূত্র : ডেইলি হান্ট, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ