Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিকের ছেলে নিহত

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১০:৩৫ পিএম

ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিকের ছেলে ওসমান গনী (১৫) নামের ১০ম শ্রেণির ছাত্র নিহত হয়েছে। আজ শনিবার (২৮ মে) সন্ধ্যার পর ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া এলাকায় ডাবর কারখানার পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওসমান গনী ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের বাসনা গ্রামের মোঃ আলাউদ্দিনের ছেলে। সে ধলকুন্ড উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো। তার বাবা মোঃ আলাউদ্দিন দৈনিক মাতৃ ছায়া পত্রিকার ধামরাই প্রতিনিধি।

জানা যায়, সন্ধ্যার পরে ওসমান গনী তার নিজ বাড়ি বাসনা থেকে বাবার মোটরসাইকেল নিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের দিকে আসছিলো। ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে পৌঁছালে অজ্ঞাত একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় মোটরসাইকেলের নিচে পরে তার বাম পা দ্বিখণ্ডিত হয়ে ঘটনা স্থলেই সে মারা যায়। পরে এক পথচারী ওসমানের লাশ মোটরসাইকেল এর নিচ থেকে উদ্ধার করে ডাবর কারখানার সামনে রাখেন।

এসময় সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি শওকত হোসেন সৈকত এঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে নিহত ছাত্রকে চিনতে পেরে তার পরিবারকে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ