Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সুপ্রিম কোর্টের ফটক বন্ধ, প্রবেশে কড়াকড়ি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১০:০০ এএম

অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে রোববার থেকে সকাল সাড়ে ১০টার পর সুপ্রিম কোর্টের প্রধান ফটক বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার বিকালে সুপ্রিম কোর্টের মুখপাত্র মুহাম্মদ সাইফুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান,রোববার থেকে সুপ্রিম কোর্টের মূল গেট সকাল সাড়ে ১০টার পর থেকে সম্পূর্ণ বন্ধ থাকবে। মাজার গেট সার্বক্ষণিক খোলা থাকবে। জাজেস স্পোর্টস কমপ্লেক্সসংলগ্ন মসজিদ গেট সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত খোলা থাকবে। বার কাউন্সিল সংলগ্ন আউট গেট দিয়ে শুধু গাড়ি সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে বের হবে। সেই গেট দিয়ে কোনো ধরনের গাড়ি প্রবেশ করতে পারবে না। সরণির গেটটি সার্বক্ষণিক বন্ধ থাকবে।

সাইফুর রহমান জানান, প্রধান বিচারপতির নির্দেশনা অনুযায়ী শনিবার রেজিস্ট্রার জেনারেল, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার, পুলিশের কর্মকর্তারা ও আমি মিলে সুপ্রিম কোর্টের সব গেট পরিদর্শন করেছি। রোববার থেকে প্রবেশপথগুলোতে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। ২৬ মে বৃহস্পতিবার ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ সুপ্রিম কোর্ট চত্বরে ছড়িয়ে পড়ার ঘটনায় রোববার থেকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে নিরাপত্তা জোরদারের সিদ্ধান্ত নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ