Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

পর্তুগালে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পর্তুগাল থেকে শহীদ আহমদ | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১০:৩০ এএম

পর্তুগাল সফররত বাংলাদেশ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম এম.পি । পাঁচ দিনের রাষ্ট্রীয় সফরে পর্তুগাল আগমন উপলক্ষে পর্তুগাল আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় যোগদেন।

পর্তুগাল আওয়ামী লীগের নেতা কর্মী প্রতিমন্ত্রীকে কাছে পেয়ে বিভিন্ন দাবি দাওয়া করেন। তার মধ্যে হচ্ছে লিসবনের শহীদ মিনারকে ভেঙ্গে আকর্ষণীয় করে পূর্ণস্হাপন করা। শহীদ মিনার এর পাশে জাতির জনক বঙ্গবন্ধুর একটি ম্যুরাল স্হাপন করা ইত্যাদি


প্রতিমন্ত্রী তার বক্তব্যে সরকারের বিভিন্ন সফলতার দিক গুলো প্রবাসী আওয়ামী লীগ নেতা কর্মীদের কাছে তোলে ধরেন। এবং তাদের দাবি দাওয়া গুলো দেশে ফিরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করবেন ।

তিনি আরো বলেন পর্তুগালের লিসবনে সরকারী উদ্দোগ হোক বা অন্য উদ্দোগ হোক শহীদ মিনারটিকে আকর্ষণীয় করে পূর্ণস্হাপন করা হবে। এবং শহীদ মিনারের পাশে বঙ্গবন্ধুর একটি ম্যুরাল নিয়ে পর্তুগাল সরকারের উচ্চপর্যায়ের বৈঠকে এ নিয়ে আলোচনা করবেন এবং নিশ্চিত বঙ্গবন্ধুর ম্যুরল লিসবনে স্হাপন হবে ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ