Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

করনের হাত ধরে বলিউডে সাইফ পুত্র

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১:২৯ পিএম

বলিউডের প্রভাবশালী পরিচালক-প্রযোজক করন জোহর। তার হাত ধরে বলিউডের অনেক তারকা সন্তান চলচ্চিত্রে পা রেখেছেন। এবার এ তালিকায় যুক্ত হতে যাচ্ছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, মালায়ালাম ভাষার ব্যবসাসফল সিনেমা ‘হৃদয়াম’। গত বছর মুক্তি পায় সিনেমাটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন মোহনলালের পুত্র প্রণব মোহনলাল। হিন্দি ভাষায় সিনেমাটির রিমেক করছেন করন জোহর ও ফক্স-স্টার স্টুডিওস। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ-অমৃতা দম্পতির পুত্র ইব্রাহিম আলী খানের।  

 
একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন—‘বেশ কিছু দিন ধরেই ইব্রাহিমের জন্য ভালো একটি সিনেমা খুঁজছিলেন করন জোহর। বলিউডে পা রাখার জন্য ইব্রাহিমের এটি সেরা প্রজেক্ট।’  

সাইফ আলী খানের কন্যা সারা আলী খানেরও করন জোহরের হাত ধরে বলিউডে পা রাখার কথা ছিল। কিন্তু প্রজেক্টটি নানা করণে বিলম্বিত হয়। সর্বশেষ অভিষেক পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে তার অভিষেক ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন