Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

হলের পুকুরে ডুবে গিয়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ৩:১৬ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে গোসলে নেমে পানিতে ডুবে

মৃত্যুবরণ করেছেন হলের এক আবাসিক শিক্ষার্থী। ওই শিক্ষার্থীর নাম পলাশ আহমেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী

রোববার (২৯ মে) দুপুর ২টা ২৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, রোববার দুপুরে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে গোসলে নেমে ডুবে যান পলাশ আহমেদ। প্রায় ২৫ মিনিট পর তাকে উদ্ধার করতে আসে ফায়ার সার্ভিসের একটি দল। এর আগেই তার বন্ধু ও হলের শিক্ষার্থীরা তাকে উদ্ধার করেন।

উদ্ধারের পর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তবে দুপুর ২টা ২৫ মিনিটে তিনি মারা যান।

পলাশের মৃত্যুর বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রভোস্ট প্রফেসর ড. আব্দুর রহিম। তিনি বলেন, হলের পুকুরে কয়েকজন মিলে সাঁতার কাটতে গিয়ে ডুবে যায় পলাশ। তারা সবাই মিলে সাঁতরে পুকুরের এক পাড় থেকে অন্য পাড়ে যাচ্ছিল। কিন্তু মাঝপথেই ডুবে যায় পলাশ। পরে তার বন্ধুরা মিলে ঢাকা মেডিক্যালের ইমার্জেন্সিতে নিয়ে গেলে সেখানে লাইফ সাপোর্টে মৃত্যুবরণ করে পলাশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ