Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জাগঞ্জে ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি বিক্ষোভ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ৪:১৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন মির্জাগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। অন্যদিকে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে মির্জাগঞ্জ উপজেলা শাখা ছাত্রদল।
রবিবার (২৯ মে) সকাল ১১ টায় টায় উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব মৃধার নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয় এবং সুবিদখালী স্টিল ব্রিজ সংলগ্ন সমাবেশ করেন নেতাকর্মীরা।
মির্জাগঞ্জ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব মৃধা বলেন,ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছি। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে।
অন্যদিকে,বিকেল ৩ টায় উপজেলা শাখা ছাত্রদলের আহবায়ক আবুল বশার মোকলেছের নেতৃত্বে বিক্ষোভ করেছে উপজেলা ছাত্রদল । মিছিলটি উপজেলার তিন রাস্তার মোড় থেকে শুরু হয় কলেজ রোড বাস স্টান গিয়ে শেষ হয়। মিছিল-পরবর্তী সমাবেশে ছাত্রদল নেতারা ছাত্রলীগকে রাজপথে মোকাবেলার হুঁশিয়ারি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ