Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেশবপুরের শীর্ষ সন্ত্রাসী জামাল গ্রেফতার

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ৫:৪০ পিএম

কেশবপুরের ত্রাস, সন্ত্রাসী জামাল বাহিনীর প্রধান জামাল শেখ (৩০) কে পুলিশ গ্রেফতার করেছে।রবিবার দুপুরে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন শহরের সোনা পটি থেকে দুই ছাত্রলীগ নেতা অপহরনের অভিযোগে গ্রেফতার করে। এসময় তার সঙ্গীরা পালিয়ে যায়।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান, গত ২৬মে উপজেলার হৃদ গ্রামের ছাত্রলীগ নেতা মাছুম বিল্লা ও ইকরামুল হোসেন কে কেশবপুর পৌর সভার বালিয়াডাঙ্গা এলাকা থেকে সন্ত্রাসী জামাল বাহিনী চাদার দাবিতে অপহরন করে। এঘটনায় কেশবপুর থানায় একটি মামলা হয় যার নম্বর ১৪, তারিখ ২৬০৫-২২। এঘটনার পর থেকে আসামীরা পলাতক ছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রোবার দুপুরে শহরের সোনা পটি থেকে পুলিশ গ্রেফতার করে। ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান, কেশবপুরের শীর্ষ সন্ত্রাসী জামালের বিরুদ্ধে কেশবপুর থানায় অপহরন, চাদাবাজিসহ বিভিন্ন প্রকার ৯টি মামলা রয়েছে। আগামিকাল সোমবার তাকে আদালতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ