Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাদুল্যাপুরে মাদক মামলায় ১ ব্যক্তি কারাগারে

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ২:১২ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মাদক মামলায় মোস্তফা মিয়া (৪৭) নামে ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আজ রোববার সকাল সাড়ে ১১টার দিকে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে জেলা শহরের হকার্স মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মোস্তফা মিয়া সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান মুন্সির ছোট ভাই ও উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) উম্মে কুলসুম রুমা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মোস্তফা একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় ২০০৭ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। সম্প্রতি ওই মামলায় আদালত তাকে ছয় মাসের সাজা দেন। সেই থেকে তিনি পলাতক ছিলেন।

সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারী জানান, খবর পেয়ে শহরের হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ