Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বর্তমান নির্বাচন কমিশন ল্যাংড়া নয়

নির্বাচন কমিশনার মো. আনিছুুর

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০১ এএম

নির্বাচন কমিশনার মো: আনিছুর রহমান বলেছেন, নির্বাচনকে প্রভাবমুক্ত করার লক্ষ্যে সকল ব্যাবস্থা নিয়েছে বর্তমান নির্বাচন কমিশন। সিসিটিভি ক্যামেরার আওতায় থাকবে সকল ভোট গ্রহণকেন্দ্রও। বর্তমান নির্বাচন কমিশন ভোটের ইতিবাচক ইমেজ তৈরিতে বদ্ধপরিকর। সুষ্ঠু ভোট করতে সর্বশক্তি প্রয়োগ করা হবে। প্রয়োজনে প্রশাসনের কর্মকর্তাদেরও আইনের আওতায় আনা হবে।
গতকাল সিলেটের বিয়ানীবাজারে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন বিষয়ক মত বিনিময় সভায় এসব কথা বলেন। আরো বলেন, ১৯৯১ সালের পর মাঝখানে কিছু সময় নির্বাচন ব্যবস্থা অগোছালো ছিল। এখন সবকিছু স্বচ্ছ প্রক্রিয়ায় অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন ল্যাংড়া নয়। আমরা সবকিছু সাংবিধানিক দায়িত্ব নিয়ে করবো। কে কোন দলের, কে কোন প্রতীকের সুযোগ নেই তা দেখার। ইভিএম মেশিনে কোন ত্রুটি নেই বলে পরীক্ষা-নিরিক্ষা করে বিজ্ঞজনরা মতামত দিয়েছেন। এই মেশিনের সবকিছু যেকোন সময় দেখা যাবে। ইভিএম দিয়ে ভোট কারচুপির কোন সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ