Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

‘নির্বাচনে অংশ নিতে বিএনপি একপায়ে খাড়া’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০১ এএম

আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করতে বিএনপি একপায়ে দাঁড়িয়ে আছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, মির্জা ফখরুল অনেক কথা বলছেন। তারা শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না। তারা চান নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন। বিএনপি নির্বাচন অবশ্যই করবে, শুধু তালবাহানা করছে। আগামি নির্বাচনে অংশগ্রহণ করতে বিএনপি একপায়ে দাঁড়িয়ে আছে। গতকাল রোববার হাটহাজারী পার্বতী স্কুলের মাঠে অনুষ্ঠিত উত্তর জেলা যুবলীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে সরকার প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনানির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। আমরা তার অধীনে নিরাপদ। এতে ভয়ের কিছু নেই। বিভিন্ন রাষ্ট্রে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হয়ে থাকে। তিনি বলেন, অতীতে সবসময় উত্তর জেলার সাতটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হয়েছে। যখন দলের খারাপ সময় গেছে তখনও আমরা চট্টগ্রাম উত্তর জেলা থেকে বেশি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছি। ২০০১ সালের নির্বাচনেও চট্টগ্রামের ২৩টি আসনের মধ্যে ২টি আসন পেয়েছিল আওয়ামী লীগ। আর সেগুলো ছিল উত্তর জেলার অধীন। সম্মেলনে যুবলীগ ও আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘নির্বাচনে অংশ নিতে বিএনপি একপায়ে খাড়া’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ