Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দীঘির ‘শেষ চিঠি’র টিজার প্রকাশ

এবার নতুন প্ল্যাটফর্মে আসছেন দীঘি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ৯:২৮ এএম

বড় পর্দার পর ওটিটিতে যাত্রা শুরু হতে যাচ্ছে প্রার্থনা ফারদিন দীঘির। গত বছরের ফেব্রুয়ারিতে ‘শেষ চিঠি’ ওয়েবফিল্মে যুক্ত হন তিনি। শুটিং শেষ করে ওয়েবফিল্মটির মুক্তির অপেক্ষায় ছিলেন দীঘি। অবসান ঘটতে যাচ্ছে সেই অপেক্ষার। আগামী ২ জুন ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেতে যাচ্ছে দীঘির প্রথম ওয়েবফিল্ম ‘শেষ চিঠি’। এতে দীঘি অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইয়াশ রোহানের বিপরীতে।

এ উপলক্ষে সম্প্রতি প্রকাশ পেয়েছে ওয়েবফিল্মটির টিজার। এতে দীঘিকে কখনও দেখা গেছে লাজুক হাসিতে, কখনও আবার উদাস চাহনিতে জানান দিয়েছেন বেদনার। টিজারটি নিয়ে ওটিটি প্ল্যাটফর্ম চরকি বলেছে, ‘তুলি আর শ্যামলের ছোট্ট পরিবারের ছোট্ট গল্প।’ টিজারটি শেয়ার করে দীঘি তার ফেসবুকে লিখেছেন, ‘শেষ চিঠি। অনেক ভালোবাসা চাই আপনাদের।’

ওয়েবফিল্মটি পরিচালনায় রয়েছেন সুমন ধর। এই ওয়েবফিল্মটি ছাড়া ওটিটিতে আরও কিছু কাজের জন্য কথাবার্তা হয়েছে দীঘির। তবে ওটিটির প্রথম কাজটি মুক্তির আগে কোনো কাজ করতে চাননি বলে নতুন কোনো কাজের সঙ্গে যুক্ত হননি তিনি।

গত বছর যখন ‘শেষ চিঠি’ ওয়েবফিল্মের কাজ শুরু করেন তখন দীঘি বলেছিলেন, ‘এই মুহূর্তে আমি বেছে বেছে ভালো কাজই করতে চাই। এই ওয়েবফিল্মটি তেমনই। গল্পটি আমার খুব পছন্দ হয়েছে। আমার বিশ্বাস ইয়াস-দীঘি জুটিকে দর্শক গ্রহণ করবে।’

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন দীঘি। বিরতি দিয়ে গত বছর দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় তার। তবে নায়িকা হিসেবে তার শুরুটা ভালো হয়নি। ছবিটির ট্রেলার প্রকাশের পর থেকেই অনেক সমালোচনা শুনতে হয়েছিল ছবিটি নিয়ে। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে বহুল আলোচিত সিনেমা ‘মুজিব: দ্য মেকিং অব আ ন্যাশন’। এখানে দীঘি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীঘি

৩ জানুয়ারি, ২০২৩
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ