Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

চট্টগ্রামে র‌্যাবের ওপর হামলায় অভিযুক্ত সেই ছাত্রলীগ নেতা তানভীর বহিষ্কার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:২১ পিএম

চট্টগ্রামের বারইয়ারহাটে র‌্যাবের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তানভীর ভূঁঞাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল রোববার রাতে ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের সই করা বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের ফেনী জেলা শাখার জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. তানভীর ভূঁঞাকে বাংলাদেশ ছাত্রলীগের ছাগলনাইয়া উপজেলার ১০ নং ঘোপাল ইউনিয়ন শাখার সভাপতি পদ থেকে বহিষ্কার করা হলো।

গত ২৫ মে চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভায় এলাকায় মাদক উদ্ধারে গেলে ডাকাত-ডাকাত বলে চিৎকার করে র‌্যাবের ওপর হামলা চালানো হয়। এতে র‌্যাবের ২ সদস্যসহ ২ জন আহত হন। র‌্যাবের ২ সদস্য এখনো চিকিৎসাধীন।

চট্টগ্রামের বারইয়ারহাট ও ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন পাশাপাশি। তানভীর ওই এলাকার মাদকসহ নানা অপরাধের নিয়ন্ত্রণকারী হিসেবে পরিচিত বলে জানায় র‍্যাব।

এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে জোরারগঞ্জ থানায় হামলা, অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক ৩টি মামলা দায়ের করে। এর মধ্যে ২টিতে (হামলা ও মাদক) তানভীরকে আসামি করা হয়। ঘটনার পর থেকে তিনি পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ