Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খুলনায় মাদক নিরাময় কেন্দ্রে রোগীর রহস্যজনক মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ৪:৩৮ পিএম

খুলনা মহানগরীতে প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার (৩০ মে) সকাল ৯টার দিকে নগরীর রয়েল মোড়ের কাছের ওই মাদক নিরাময় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ২৫ বছর বয়সী মৃত ওই রোগীর নাম নবীন বিশ্বাস। তিনি নড়াইল জেলার কালিয়া থানার হররীয়া গ্রামের নারায়ন চন্দ্র বিশ্বাসের পুত্র।

মাদক নিরাময় কেন্দ্রের সাব এসিসট্যান্ট মেডিক্যাল কমিউনিটি অফিসার তন্ময় বিশ্বাস বলেন, সকাল সাড়ে ৮ তার দিকে নবীন বিশ্বাস ব্রাশ করে বারান্দায় যায়। পরে ৯ টার দিকে খাবার দেওয়ার সময়ে দেখা যায়, সে গলায় গামছা পেচানো অবস্থায় জানালার গ্রিলে ঝুলে আছে। পরে তাকে আমরা সেখান থেকে নামাই। তখন সে অজ্ঞান ছিল। চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, নবীন বিশ্বাস মাদাকাসক্ত ছিল। গত ২৪ মে তাকে চিকিৎসার জন্য এখানে ভর্তি করা হয়।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, কোন ব্যক্তি আত্মহত্যা করলে সেখানে স্বাভাবিক মলমূত্র পাওয়া যায়। তবে মাদক নিরাময় কেন্দ্রে কিছু পাওয়া যায়নি। তাই নবীন বিশ্বাস আত্মহত্যা করেছি কি-না তা আমরা নিশ্চিত নই। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ