Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ইমরান খানের সমাবেশের কারণে পাক-উইন্ডিজ সিরিজের ভেন্যু পরিবর্তন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১১:২৩ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের ভেন্যু রাওয়ালপিন্ডি থেকে মুলতানে স্থানান্তরিত করেছে পাকিস্তান।

দেশটির রাজধানী ইসলামাবাদে রাজনৈতিকভাবে অনিশ্চিত পরিস্থিতি বিরাজ করছে। মূলত এ কারণেই ইসলামাবাদ সংলগ্ন ভেন্যু রাওয়ালপিন্ডিতে ওয়ানডে সিরিজ হবে না।

তবে ভেন্যু বদলে গেলেও সূচিতে কোনো পরিবর্তন আসেনি। ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত সিরিজের তিন ম্যাচ আগামী ৮, ১০ ও ১২ জুন মাঠে গড়াবে।

ম্যাচের দিনগুলোতে তাপমাত্রা থাকতে পারে ৪০ ডিগ্রি সেলসিয়াস। অতিরিক্ত গরম সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির। স্থানীয় সময় বিকাল ৪টায় খেলাগুলো শুরু হবে।

সিরিজের সময়ে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান রাজধানী ইসলামাবাদে প্রতিবাদ সমাবেশের পরিকল্পনা করছেন। মূল প্রতিবাদ সমাবেশটি ২৫ তারিখে হয়েছিল। তবে আগামীতে এমন সমাবেশের আরও সম্ভাবনা রয়েছে। তাই রাওয়ালপিন্ডিতে সিরিজ আয়োজন থেকে পিসিবিকে সরে আসতে হয়েছে।

লাহোর এবং করাচির পিচগুলো পুনরায় স্থাপন করা হয়েছে এবং পেশোয়ারের আরবাব নিয়াজ স্টেডিয়াম সংস্কারের কাজ চলছে। তাই দক্ষিণ পাঞ্জাবে অবস্থিত মুলতানই ছিল বিকল্প।

আগামী ৬ জুন একটি চার্টার ফ্লাইটে মুলতানে যাবে ওয়েস্ট ইন্ডিজ দল। করোনার প্রাদুর্ভাব কমে যাওয়ায় সিরিজের জন্য কোনো বায়ো বাবল সুরক্ষা থাকবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন