Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১:৫৫ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে ৮নং ওয়ার্ডে দুই শিশু সন্তানকে নিয়ে কিটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করছে সোনিয়া আক্তার (২৬) নামের এক গৃহবধূ। শিশু দুটি হচ্ছে নিরব (৩) ও আফসি (১), তাদের বর্তমান শারীরিক অবস্থা মোটামুটি শংকামুক্ত বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সোমবার দিবাগত রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সোনিয়া আক্তার হাসপাতালের ১৪নং ওয়ার্ড ও শিশু দু’টি ১৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূর স্বামী আবদুর রহমান বলেন, পারিবারিক বিষয় নিয়ে তাদের নিজেদের মধ্যে কয়েকদিন আগে ঝামেলা হলে তা পারিবারিকভাবে সমাধান করা হয়। সোমবার রাতে স্ত্রী সোনিয়া আক্তারের সাথে ছোট একটি বিষয় নিয়ে তার বাকবির্তক হয়। এর কিছুক্ষণ পর সে নিরব ও আফসিকে নিয়ে ঘর থেকে বাইরের দিকে যায়। জিজ্ঞেস করা হলে সে জানায় তাদেরকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কিছুক্ষণ পর বাড়ির উঠান থেকে তাদের গোঙানির শব্দ পেয়ে আমরা দৌঁড়ে গিয়ে বিষ খেয়েছে বুঝতে পেরে তাদের তিনজনকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকের পরামর্শমতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাদেকুর রহমান জানান, বিষয়টি আমাদের কেউ অবগত করেনি। খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ