Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপি কাজ করছে-জেলা কমান্ড্যান্ট

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৪:১৫ পিএম

শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ ও করোনাকালীন ভালো কাজ করার স্বীকৃতি স্বরূপ বিশেষ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সমাবেশ আয়োজন করা হয়েছিল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনসার ও ভিডিপি ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস।

প্রধান অতিথির বক্তব্যে জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস বলেন, ‘দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কাজ করছে। দেশের আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে এ বাহিনীর সদস্যদের প্রশিক্ষণের মাধ্যমে কর্মমুখী কার্যক্রমের সাথে সম্পৃক্ত করা হচ্ছে। ’

উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সারকারের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার আবু খায়ের মোঃ আনিসুল হক, ফুলপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী, ফুলপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মৌসুমী আক্তার, ফুলবাড়িয়া উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রত্না, আনসার ও ভিডিপি ব্যাংক ফুলপুর শাখার ব্যবস্থাপক সুভাস চন্দ্র প্রমুখ। অনুষ্ঠানে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২০০ জন সদস্য উপস্থিত ছিলেন। করোনাকালে যেসব আনসার সদস্য ভালো কাজ করেছেন তাদের ৩২ জনকে সাইকেল, ছাতা, ডিনার সেট ও হটপটসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ