Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গোবিন্দগঞ্জে থানার সামনে পুলিশভ্যান থেকে হ্যান্ডকাপসহ আসামীর পলায়ন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৪:৫০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সামনে পুলিশের ভ্যান থেকে পুলিশকে ধাক্কা মেরে হ্যান্ডকাপসহ পালিয়ে গেছে এক ধর্ষণ ও অপহরণ মামলার আসামী। আজ মঙ্গলবার (৩১ মে) সকালে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটলেও পুলিশ তা স্বীকার করেছে বিকেলে।
থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানার ধর্ষণ ও অপহরণ মামলার আসামী উপজেলার নাকাই ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সামিউল ইসলাম (২২) শ^শুরের করা নিজ শ্যালিকাকে অপহরণ ও ধষর্ণের গোবিন্দগঞ্জ থানার একটি মামলায় পলাতক ছিল। থানা পুলিশের একটি টিম তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিতের পর চাঁদপুর জেলার মতলব থেকে তাকে গ্রেফতার করে। আজ মঙ্গলবার ভোরে তাকে নিয়ে গোবিন্দগঞ্জে থানার সামনে পৌঁছে পুলিশের ভ্যানটি। এ সময় গাড়ি থেকে নামনোর সময় অতর্কিতে সে এক কনস্টেবলকে ধাক্কা মেরে হান্ডকাপ দৌড়ে পালিয়ে যায়। সকাল থেকে বিষয়টি লোকমুখে প্রচার হলেও পুলিশ সারা দিন এ ব্যাপারে মুখ খোলেনি।
বিকেলে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন আসামী পলায়নের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশের একাধিক টিম তাকে গ্রেফতারের জন্য মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ