Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালালো আসামি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৬:১৬ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় দায়ের করা একটি অপহরণ মামলার আসামি শামীউল ইসলাম (২৭) পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালিয়েছেন। চাঁদপুর জেলার মতলব থেকে গ্রেফতার করে মঙ্গলবার গোবিন্দগঞ্জে নিয়ে আসা হয় তাকে। ভোরে থানার সামনে পিকআপ থেকে নামানোর সময় পুলিশকে ধাক্কা মেরে হাতকড়াসহ পালিয়ে যান তিনি।

অপহরণের শিকার মেয়ের বাবা মো. খলিবর জানান, তার বড় মেয়ে রূপালী বেগমের সাথে পাঁচ বছর আগে শামীউলের বিয়ে হয়। কিন্তু কিছুদিন থেকে তার ছোট মেয়ের (নবম শ্রেণির ছাত্রী মেয়ে রুমানা খাতুন) ওপর খারাপ নজর পড়ে শামীউলের। একপর্যায়ে নিজের শ্যালিকাকে প্রেমের প্রস্তাব দেন তিনি। তবে অসম্মতি জানিয়ে পরিবারকে বিষয়টি জানায় মেয়েটি।

এতে খলিবর বিষয়টি নিয়ে প্রশ্ন তুললে জামাই শামীউল মেয়েটিকে অপহরণের হুমকি দেয়। পরে গত ১২ মে তারিখে স্কুল থেকে ফেরার পথে মেয়েটিকে কয়েকজন সঙ্গীসহ অপহরণ করে মোটরসাইকেলযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায় শামীউল। গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ চাঁদপুর জেলার মতলব থেকে মেয়েটিকে উদ্ধার এবং আসামি শামীউলকে গ্রেফতার করে। এ বিষয়ে গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, আসামিকে গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ