Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পর্তুগালে বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

পর্তুগাল থেকে শহীদ আহমদ | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১০:০০ পিএম

পর্তুগালে বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন এর নব গঠিত কমিটির অভিষেক ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

এসোসিয়েশনের সভাপতি মাহাবুব আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও পর্তুগাল আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্লাহ,বিশেষ অতিথি পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম।

বাংলাদেশ ইসলামিক সেন্টারের সভাপতির রানা তাসলিম উদ্দিন, সেক্রেটারি সোহেব মিয়া,ফরিদপুর এসোসিয়েশনের উপদেষ্টা এ,কে রাকিব,ইমরান হোসাইন,পর্তুগাল আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন,দপ্তর সম্পাদক জাকির হোসাইন, ফরিদপুর এসোসিয়েশনের সহ সভাপতি মামুন-উর-রশিদ,আবুল কালাম আজাদ,জামাল ফকির,সাংগঠনিক সম্পাদক উজ্জল তাপাদার সহ পর্তুগালে বাংলাদেশী বিভিন্ন কমিউনিটির ব্যাক্তিবর্গ,পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উপস্হিত অতিথিরা নবগঠিত কমিঠিকে অভিনন্দন এবং দেশ বিদেশে ফরিদপুর এসোসিয়েশন উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।


অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে যৌথ সংগীত পরিবেশন করেন পর্তুগালের বিশিষ্ট সঙ্গীত শিল্পী এফ আই রনি ও সংগীতা। তাদের মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ