Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

করণ জোহরের ফিল্ম দিয়ে শ্রীদেবীতনয়া জাহ্নবীর অভিষেক হবে?

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ১১:১৩ পিএম

অতীত দিনের বলিউডে সুপারস্টার শ্রীদেবী আর চলচ্চিত্র নির্মাতা বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুরের বয়স ১৯ পেরিয়েছে। তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাতাদের মাঝে এখন দারুণ আগ্রহ। অনেক প্রযোজকই চাইছে তার অভিষেকের প্লাটফর্ম হতে। তবে তার বাবামা তাকে যেনতেন নির্মাতার হাতে ছেড়ে দেবেন কেন?
গত মাসে গুজব রটেছিল চলচ্চিত্র নির্মাতা করণ জোহর জাহ্নবীর অভিষেকের দায়িত্ব নিয়েছেন।
তবে এই গুজব এখনো গুজবই রয়ে গেছে। কারণ তখন করণ বা মা শ্রীদেবী এই গুজব স্বীকার করেননি। তবে বাবা বনি কাপুর জানিয়েছেন তার মেয়ের অভিষেক অবশ্যই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ চলচ্চিত্রের পরিচালকের মাধ্যমে হবে।
এক দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বনি বলেছেন, করণ জোহরের সঙ্গে তাদের আলাপ হয়েছে এবং তারা তার মাধ্যমে তাদের কন্যায় অভিষেকে সায় দিয়েছেন।
‘তেবর’ চলচ্চিত্রের প্রযোজক বনি স¤প্রতি রিমেক করার জন্য জনপ্রিয় মারাঠি ফিল্ম ‘সায়রাত’-এর স্বত্ব কিনে নিয়েছেন। অনেকের ধারণা, এটি দিয়েই জাহ্নবীর বলিউড অভিষেক হবে। তবে বনি জানিয়েছেন ‘সায়রাত’ রিমেক দিয়েই যে তার মেয়ের অভিষেক হবে এমন কোনো কথা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ