Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীর কবিরহাটে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ-কবিরহাট উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ৭:০১ পিএম

কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের পদুয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে রাইসা আক্তার (৩) ও মো. সায়মুন (২) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত দুই শিশু সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই বোন। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার বিকেলে সোয়া ৫টার দিকে পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রশিদের বাপের বাড়ির পুকুর থেকে শিশু দুটির মৃতদেহ উদ্ধার করে পরিবারের লোকজন। নিহতরা হচ্ছেন, ওই বাড়ির মো. সোহেলের মেয়ে রাইসা আক্তার ও এবায়েদ উল্যার ছেলে মো. সায়মুন।

নিহতদের স্বজন আলা উদ্দিন রুবেল বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিদিনের ন্যায় দুপুরে খাবার পর অন্য শিশুদের সাথে নিজেদের বাড়ির আঙ্গিনায় খেলা করছিল রাইসা ও সায়মুন। বিকেলের কোন একসময় পরিবার ও বাড়ির লোকজনের অজান্তে ঘরের পাশ্ববর্তী পুকুরে পড়ে ডুবে যায় তারা। দীর্ঘসময় তাদের দু’জনকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকে পরিবারের লোকজন। এর একপর্যায়ে বিকেল সোয়া ৫টার দিকে বাড়ির পুকুরের মধ্যে তাদের ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ