Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

পুলিশ কর্মকর্তার বাসা থেকে কাজের মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১০:২৯ এএম

রাজধানীর রমনার অফিসার্স কোয়ার্টারের একটি বাসা থেকে মৌসুমী (১৪) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় রমনা থানা পুলিশ। এর আগে সিআইডির ফরেনসিক বিভাগ এসে আলামত সংগ্রহ করে।
জানা যায়, মৌসুমীর বাড়ি টাঙ্গাইলে। সে গৃহকর্মী হিসেবে রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজি আবু হাসান মো. তারিকের বাসায় কাজ করত। তিনি রাজশাহীর সারদায় পুলিশ ট্রেনিং কলেজের অধ্যক্ষ। পুলিশের এক কনস্টেবল বাসায় গিয়ে অনেকক্ষণ ডাকাডাকি করলেও দরজা না খোলায় রমনা থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে রমনা থানা পুলিশ গিয়ে দরজা ভেঙে বারান্দা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী ঢাকা পোস্টকে বলেন, বিকেলে খবর পেয়ে অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করি। তার দেহ বাসার বেলকুনিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রাশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। কী কারণে সে গলায় ফাঁস দিয়েছে তা পরে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ