Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মধ্যরাতে তমা-রাফির ভিডিও, উসকে দিল প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১০:৪৬ এএম

বিভিন্ন সময়ে নায়িকার সঙ্গে নির্মাতার প্রেমের খবর শোনা যায়। অনেক নায়িকা আবার নির্মাতার সঙ্গে প্রেম করে ঘরও বেঁধেছেন। বেশ কিছু দিন ধরেই ঢাকাই সিনেমার নায়িকা তমা মির্জার সঙ্গে নির্মাতা রায়হান রাফির গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও নিজেদের বন্ধু বলেই পরিচয় দেন তারা। কিন্তু প্রেমের গুঞ্জন আরো একবার উসকে দিয়েছেন রায়হান রাফি।

মূলত গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে মধ্যরাতে নায়িকার সঙ্গে একটি ভিডিও শেয়ার করাকে কেন্দ্র করে। বুধবার (০১ জুন) ছিল তমা মির্জার জন্মদিন। তার বিশেষ এই দিনের প্রথম প্রহরে অর্থাৎ ৩১ মে মধ্যরাতে কেক কেটে মুখে তুলে খাইয়ে দিয়েছেন রায়হান রাফি। আর সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন সেই একান্ত ভিডিওটি। ভিডিওতে দেখা যায় কেক কাটা শেষে তমা মির্জা ও রায়হান রাফি পরস্পরকে জড়িয়ে ধরছেন।

ভিডিওটি ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে রায়হান রাফি লিখেছেন, ‘আমার সমস্ত হৃদয় দিয়ে আমি চাই তোমার সুখে ভরা একটি দিন এবং সামনে একটি আনন্দময় বছর। শুভ জন্মদিন তমা মির্জা।’ সঙ্গে নায়িকার নামের পাশে দিয়েছেন লাভ ইমো।

ভিডিওটি নিজের ওয়ালে শেয়ার করেছেন তমা মির্জাও। তিনি লিখেছেন: ‘ধন্যবাদ রায়হান রাফি। তোমাকে দিয়ে জন্মদিন সেলিব্রেশন শুরু... আর এখন চলছে চলবে ...।’

এরআগেও বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। প্রেমের গুঞ্জনও চলছে তাদের নিয়ে। তবে তারা বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। তমা মির্জা বর্তমানে চলচ্চিত্রের বাইরে ওয়েব সিরিজেই বেশি সময় দিচ্ছেন। তমা অভিনীত ‘খাঁচার ভিতর অচিন পাখি’ ও ‘ফ্লোর নম্বর ৭’ ওয়েব ফিল্ম দুটি দর্শকমহলে প্রশংসিত হয়। ফিল্ম দুটির পরিচালক ছিলেন রায়হান রাফি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ