Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১১:২৫ এএম

টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২৭ গ্রাম হেরোইনসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ২ জুন বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলো- রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর কানাপাড়া এলাকার মো: আহাদুলের ছেলে মো: জাহাঙ্গীর (৩০) এবং একই এলাকার মৃত মো: আব্দুস সামাদের স্ত্রী মোছা: বেগম (৪৫)। এসময় তাদের কাছ থেকে ১২৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা। আটককৃতরা জানায়, তারা মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট মোবাইল ফোনের যোগাযোগের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল। পরে আসামীদের বিরুদ্ধের টাঙ্গাইল সদর থানায় ২০১৮ সারের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮ (গ) ধারায় পৃথক একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেরোইনসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ