Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দাম কমাও জান বাঁচাও শ্লোগানে কমিউনিস্ট পার্টির পথসভা-সমাবেশ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ২:৫৪ পিএম

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ, ভোটাধিকার ফিরিয়ে দাও, পরিবারের জন্য রেসনিং কার্ডসহ ন্যায্যমূল্যের দোকান চালুর দাবীতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুড়িগ্রাম জেলা শাখা শহরে পথসভা ও সমাবেশ করেছে। বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম কলেজ মোড় ও কেন্দ্রীয় শাপলা চত্বরে পথসভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি উপেন্দ্র কুমার রায়, সাধারণ সম্পাদক আক্তারুল ইসলাম রাজু, সহ-সাধারণ সম্পাদক সুব্রতা রায়, সদস্য দেলোয়ার হোসেন প্রমুখ।
বক্তরা বলেন, আজ দেশের প্রতিটি সেক্টর দুর্নিিততে নিমজ্জিত। সাধারণ-শ্রমজীবী মানুষের নাগালের বাইরে চলে গেছে দ্রব্যমূল্যের লাগাম। মানুষ তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারছে না। ৬৪টি জেলার মধ্যে কুড়িগ্রাম জেলা দারিদ্রে পিছিয়ে পরলেও সরকারের নজর নেই সেদিকে। ফলে সরকারের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে ‘দাম কমাও জান বাঁচাও, ভোটাধিকার ফিরিয়ে দাও’ এই শ্লোগান নিয়ে সমাবেশ আয়োজন করে জেলা কমিউনিস্ট পার্টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

১১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ