Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মাদক মামলায় আর সশরীরে হাজিরা দেওয়া লাগবে না পরীমনির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৪:৩৩ পিএম

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আজ বৃহস্পতিবার (২ জুন) আদালতে হাজিরা দিয়েছেন আলোচিত নায়িকা পরীমনি। শারীরিক অবস্থা বিবেচনায় আলোচিত এই চিত্রনায়িকাকে মাদক মামলায় আর সশরীরে আদালতে উপস্থিত হতে হবে না বলে জানিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে ঢাকার বিশেষ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এ আদেশ দেন।

আজ (২ জুন) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত পরীমনির মা হওয়ার বিষয়টি সামনে এনে এ অবস্থায় সশরীরে আদালতে হাজিরা দিতে না পারার বিষয়ে আদালতের আদেশ চেয়ে আবেদন করেছিলেন। এরপর আদালত তা মঞ্জুর করেন।

তার আগে নীলাঞ্জনা রিফাত বাদীকে জেরা করেন। শুনানির তারিখ থাকায় এদিন পরীমনি আদালতে উপস্থিত ছিলেন। জেরায় বিবাদীপক্ষ মামলার বাদী র‌্যাবের উপসহকারী পরিচালক মো. মজিবুর রহমানকে পরীমনির বাসা থেকে মাদক উদ্ধারের বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। জেরা শেষে আদালত আগামী ১৯ জুলাই পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। তার পরদিন গত ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করেন৷ এ মামলায় পরীমনিকে তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেয়া হয়। এরপর গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত তাকে জামিন দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ