Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

৮ বছর পর সেন্ট লুসিয়ায় টেস্ট

বাংলাদেশের উইন্ডিজ সফর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

২০১৮ সালের পর প্রথম ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সফরে দুটি টেস্টের সঙ্গে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে তারা। দিনক্ষণ ঠিকই ছিল। গতপরশু চূড়ান্ত হলো সফরের সূচি। আট বছর পর সেন্ট লুসিয়ায় টেস্ট খেলবে তারা। আরেক টেস্ট হবে অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে।
১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন থেকে। দুটি টেস্টই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। এরপর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকার উইন্ডসর পার্কে। ২০১৭ সালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মাঠটিতে এই সিরিজ দিয়ে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। ৭ জুলাই সিরিজের শেষ টি-টোয়েন্টি গায়ানার জাতীয় স্টেডিয়ামে। একই মাঠে তিনটি ওয়ানডে হবে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।
আগামী রোববার ওয়েস্ট ইন্ডিজে রওনা হওয়ার কথা বাংলাদেশ দলের। বাংলাদেশ সিরিজের পর দেশের মাটিতে ভারত ও নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সেই দুই সিরিজের সূচিও প্রকাশ করা হয় এদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৮ বছর পর সেন্ট লুসিয়ায় টেস্ট
আরও পড়ুন