Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার কিশোর গ্যাং সদস্যদের কিল-ঘুষিতে হাসপাতালে দুই পুলিশ সদস্য

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১১:৫০ এএম | আপডেট : ১২:০০ পিএম, ৩ জুন, ২০২২

সিঁড়িতে ওঠাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যদের অতর্কিত হামলায় পটুয়াখালীতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জুন) রাতে শহরের নিউমার্কেটে এ ঘটনা ঘটে। আহত সদস্যরা হলেন কনস্টেবল মাসুম (২৬) ও জুরান (২৫)। পরে তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সদস্য মাসুম বলেন, আমরা পটুয়াখালী পুলিশ লাইনসে কর্মরত আছি। জুরান আগে থেকেই নিউমার্কেটের এবি কম্পিউটার সেন্টারে প্রশিক্ষণ নিত। আমি ভর্তি হওয়ার জন্য ওই সেন্টারে যাওয়ার পথে মার্কেটের প্রবেশপথ-সংলগ্ন সিঁড়ি দিয়ে দোতালায় ওঠার সময় সাইড দেওয়া নিয়ে বাদল নামে এক তরুণের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বাদলের নেতৃত্বে কিশোর গ্যাং দলের প্রায় ১৫ সদস্য আমাদের ওপর চড়াও হয়। তারা কিল-ঘুষি মারা শুরু করে। এতে আমার মাথায় রক্তাক্ত জখম হয়। জুরানও আহত হয়। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নিউমার্কেটের একাধিক ব্যবসায়ী অভিযোগ করে জানান, নিউমার্কেট এলাকায় বাদল ওরফে নাতি বাদল দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। নিউমার্কেটের প্রবেশপথে বাহিনীর সদস্যরা বসে মেয়েদের উত্ত্যক্ত করে আসছে। রাজনৈতিক ব্যক্তিদের ছত্রচ্ছায়া থাকায় তাদের ভয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা কোনো প্রতিবাদ করেন না। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিউমার্কেটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ