Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

শেখ হাসিনার বিরুদ্বে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করা হবে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ৪:৩৩ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন শেখ হাসিনার বিরুদ্বে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করা হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক। যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দেশের ১৮কোটি মানুষ ঋণী, তাকেই প্রাণনাশের হুমকি দিচ্ছে । দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে।
শুক্রবার সকাল ১১ টায় লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে পৌর শহরের চৌরাস্তায় দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য, সন্ত্রাসী ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।তিনি আরো বলেন দেশের বিরুধ্বে তথা শেখ হাসিনার বিরুধ্বে কোন ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না।সমাবেশে আরও বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ আরও অনেকে। সমাবেশে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
মোঃ জহিরুল হক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি শাওন


আরও
আরও পড়ুন