Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

মালয়েশিয়ায় ফুটবলার সুফিল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ৮:২১ পিএম

মালয়েশিয়ার এশিয়ান কাপের বাছাইয়ের আগে ইন্দোনেশিয়ার বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচের দলে থাকলেও ভিসা জটিলতায় ঢাকা ছাড়তে পারেননি বাংলাদেশের তরুণ ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল। জামাল ভূঁইয়ারা ইন্দোনেশিয়া থেকে মালয়েশিয়া পৌঁছানোর পর সরাসরি সেখানে গিয়ে দলে যোগ দেওয়ার কথা ছিল সুফিলের। ফলে শুক্রবার সকালে ঢাকা থেকে রওয়ানা হয়ে সুফিল কুয়ালালামপুরে গিয়ে দলের সঙ্গে যোগ দেন।

এদিকে শুক্রবার বাংলাদেশ দলের কোন অনুশীলন ছিল না। স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা সকালে সবাইকে নিয়ে সুইমিংয়ে রিকভারি করিয়েছেন। এরপর খেলোয়াড়রা টিম হোটেলের পার্শ্ববর্তী মসজিদে জুমার নামাজ আদায় করেন। শনিবার মাঠের অনুশীলনে নামবেন জামাল ভূঁইয়ারা। বাংলাদেশ জাতীয় ফুটবল দল গত বুধবার ইন্দোনেশিয়ার বান্দুংয়ে স্বাগতিকদের সঙ্গে ফিফা প্রীতি ম্যাচ খেলে গোলশূন্য ড্র করে। এখন মিশন এশিয়ান কাপ বাছাই। ৮ থেকে ১৪ জুন পর্যন্ত কুয়ালালামপুরে অনুষ্ঠিত হবে এশিয়ান কাপ বাছাইয়ে ‘ই’ গ্রুপের খেলা। এই গ্রুপে বাংলাদেশের তিন প্রতিপক্ষ বাহরাইন, তুর্কমেনিস্তান ও স্বাগতিক মালয়েশিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন