Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

গারো তরুণী ধর্ষণ আসামি রুবেলের স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ১২:৫৯ এএম

রাজধানীর বাড্ডায় গারো তরুণী ধর্ষণ মামলায় আলোচিত প্রধান আসামি রাফসান হোসেন রুবেল নিজের দোষ স্বীকার করে গতকাল রোববার আদালতে জবানবন্দি দিয়েছে। ছয় দিনের চলমান রিমান্ডের পঞ্চম দিনে রুবেল স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজী হয়। পরে মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই বি এম মামুন গতকাল  তাকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। বিকেলে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রুবেল। বিচারক তার জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ১৫ নভেম্বর ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত তার ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ২৬ অক্টোবর রাতে উত্তর বাড্ডায় পার্লার থেকে বাসায় ফিরছিলেন ভূক্তভোগী গারো তরুণী। এ সময় রুবেলসহ কয়েকজন উত্তর বাড্ডার পুরাতন থানা রোডের ৬ নম্বর লেনের একটি বাসার সামনে থেকে মেয়েটিকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ৪ নভেম্বর ওই তরুণী বাদি হয়ে বাড্ডা থানায় মামলা করেন। এতে রুবেল, সালাউদ্দিন ও অজ্ঞাত আরো দু’জনকে আসামি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ