Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

নদীপথে চাঁদাবাজি ডাকাতি বন্ধ না হলে নৌ ধর্মঘটের হুঁশিয়ারি শ্রমিকদের

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ১:০০ এএম

নদীপথে চাঁদাবাজি, ডাকাতি, সন্ত্রাস, শ্রমিক নির্যাতন ও বালুমহাল ইজারাদারদের কর্তৃক হয়রানী বন্ধসহ ৫ দফা দাবি বাস্তবায়ন না হলে সারাদেশে ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতাকর্মীরা। রোববার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন থেকে আগামী ১ ডিসেম্বর পর্যন্ত আলটিমেটাম দেন বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ শিকদার। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ৫নং ঘাটস্থ শীতলক্ষ্যার তীরে এসে শেষ হয়।
বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের আওতাধীন বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সরদার আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার। এসময় আরো উপস্থিত সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল ওয়াহেদ মাস্টার (প্রথমশ্রেণি), বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের নেতা মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন চুন্নু মাস্টার, সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন মাস্টার, ডেমরা শাখার সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সারুলিয়া শাখার সভাপতি মুরাদ মাস্টার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ