Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কুসিক নির্বাচনে প্রার্থীদের বাগযুদ্ধ

রিফাত : সাক্কু দুর্নীতিবাজ সাক্কু : হো আর ইউ কায়সার : সাক্কু ও রিফাত দু’জনই দুর্নীতিবাজ

সাদিক মামুন, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০১ এএম

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে দ্বন্দ্ব ও বাগযুদ্ধ শুরু হয়েছে। অভিযোগ করছেন একে অন্যের বিরুদ্ধে। কুসিক নির্বাচনে আওয়ামী লীগের আরফানুল হক রিফাত স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে আবারও দুর্নীতির অভিযোগ এনেছেন। তিনি বলেন, সাক্কু দুর্নীতিবাজ। বিগত সময়ে মেয়রের চেয়ারে বসে যতো দুর্নীতি করেছে। নির্বাচিত হলে সাক্কুর দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করবেন। সৎ হলে তথ্যপ্রমাণ নিয়ে টাউন হল মাঠে বসুক সাক্কু। এ চ্যালেঞ্জ ছুড়ে দেন রিফাত।

একইদিন নগরীর ২০ নং ওয়ার্ডের উনাইসার মোড়ে পথসভা করেছেন মনিরুল হক সাক্কু। আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে বসবেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, দুর্নীতি করলে তা দেখার জন্য সংশ্লিষ্ট সংস্থা আছে। আরফানুল হক রিফাত আমার বিচার করার কে? ‘রিফাত হো আর ইউ?’ আমি যদি চোর হই, দুর্নীতিবাজ হই, তাহলে তারাও আমার সাথে ছিল। আজ সীমা মনোনয়ন পেলে তিনি আমার পিছনে থাকতেন সীমাকে ফেল করানোর জন্য। এটাই বাস্তবতা।

এদিকে আরেক স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার একইদিন প্রচারণায় নেমে সাক্কু ও রিফাত দু’জনই দুর্নীতিবাজ বলে মন্তব্য করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুসিক নির্বাচন


আরও
আরও পড়ুন