Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১২:০৪ এএম

১. টপ গান : ম্যাভরিক
২. ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস
৩. দ্য বব’স বার্গার্স মুভি
৪. ডাউনটন এবি : এ নিউ এরা
৫. দ্য ব্যাড গাইজ
টপ গান : ম্যাভরিক
জোসেফ কসিনস্কি পরিচালিত অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফিল্ম। ‘ট্রন :লেগেসি’ (২০১০), ‘অবলিভিয়ন’ (২০১৩), ‘দ্য ডিগ’ (স্বল্পদৈর্ঘ্য, ২০১৭), ‘অনলি দ্য ব্রেভ’ (২০১৭) কসিনস্কি পরিচালিত ফিল্ম।
মূল ‘টপ গান’-এর (১৯৮৬) পর তিন দশকেরও বেশি সময় চলে গেছে। পিট ‘ম্যাভরিক’ মিচেল (টম μুজ) এখনও একজন ফাইটার পাইলট। সে চাইলে পদোনড়বতি পেয়ে একজন অ্যাডমিরাল হতে পারত, কিন্তু গতি তা ফাইটার হোক বা মোটরসাইকেলে, সেটাই তার ভালবাসা। এখন সে টপ গান অ্যাকাডেমির একজন নামী প্রশিক্ষক। তবে ইচ্ছার বিরুদ্ধে তার এক সময়ের সহপাঠি (অ্যাডমিরাল) টম ‘আইসম্যান’ ক্যাজানস্কির চাপে পড়ে এই দায়িত্ব নিতে হয়েছে। টমের বিশ্বাস পিটই পারে নতুন প্রজন্মের পাইলটদের বিপজ্জনক মিশনের জন্য সঠিকভাবে গড়ে তুলতে। এক সময় তার শিষ্যদের তালিকায় যুক্ত হয় পিটের বন্ধু ও কো-পাইলট নিক ‘গুজ’ ব্র্যাডশ’র ছেলে ব্র্যাডলি ‘রুস্টার’ ব্র্যাডশ (মাইলস টেলার)। এক প্রশিক্ষণকালীন দুর্ঘটনায় নিক নিহত হয় প্রথম পর্বে, তাই পিটকে ঘৃণা করে ব্র্যাডলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২১ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২
২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ