Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

‘জাওয়ান’-এর টিজারে চমক দেখালেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১০:০৯ এএম

বলিউড কিং ফিরছেন তার স্বরূপে। এ নিয়ে ভক্তদের অপেক্ষা দীর্ঘদিনের। ২০১৮ সালের পর কেটে গেছে চারটি বছর। নতুন কোনো সিনেমা উপহার দেননি শাহরুখ খান। তবে শুক্রবার (৩ জুন) চমক দিয়েই হাজির হলেন বলিউড বাদশাহ। মুক্তি পেল তার নতুন সিনেমা ‘জাওয়ান’-এর টিজার। আর এতে শাহরুখের লুক দেখে রীতিমতো চমকে গেছেন দর্শক। সেই সঙ্গে বুঝেও নিয়েছেন, ভরপুর অ্যাকশনের সিনেমা হতে চলেছে ‘জাওয়ান’।

এই সিনেমার প্রযোজক শাহরুখ পত্নী গৌরী খান। দক্ষিণী সিনেমার সফল পরিচালক অ্যাটলি কুমারের প্রজেক্ট এটি। সিনেমার নাম প্রকাশের টিজার প্রকাশ পেয়েছে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ থেকে। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। টিজারের বিবরণে জানানো হয়েছে, জওয়ান হবে অ্যাকশন সিনেমা। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় সিনেমাটি মুক্তি পাবে ২০২৩ সালের ২ জুন।

এতদিন ধরে শোনা যাচ্ছিল, এই সিনেমার নাম ‘লায়ন’। তবে নাম কিংবা যেকোনো তথ্যের ব্যাপারেই নির্মাতা, শিল্পী সবাই চুপ ছিলেন। সম্প্রতি জানা গেল, শাহরুখ-নয়নতারার বিশেষ সেই সিনেমাটির নাম ‘জাওয়ান’। এর মাধ্যমে প্রথমবার দক্ষিণের কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ। এছাড়া অ্যাটলি কুমারেরও বলিউড অভিষেক হতে যাচ্ছে সিনেমাটির মাধ্যমে।

বলিউডে বলাবলি হচ্ছে, ‘জাওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। বাবা এবং ছেলে দুটি চরিত্র ফুটিয়ে তুলবেন কিং খান। এজন্য উন্নতমানের প্রস্থেটিক ব্যবহার হবে।

এর আগে আরও দুটি সিনেমার ঘোষণা দিয়েছেন শাহরুখ। একটি হলো ‘পাঠান’। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখের সঙ্গে আছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। আরেকটি সিনেমা হলো ‘ডানকি’। এটি পরিচালনা করছেন মাস্টার মেকার খ্যাত রাজকুমার হিরানি। বলাই বাহুল্য, প্রত্যাবর্তনের জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন বলিউড কিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ


আরও
আরও পড়ুন