Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, স্বামী বাড়ি আসতে চাওয়ায় হত্যার হুমকি

ঝিকরগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১:০৬ পিএম

স্বামী বিদেশ থাকার সুবাদে স্ত্রী পরকীয়ায় লিপ্ত, সেই সংবাদ শুনে বাড়িতে আসতে চাইছে স্বামী। আর তাতেই চটেছেন স্ত্রী। ফোনে স্বামীকে বলেছেন দেশে আসলে এককোপে তার গলা কেটে দেবে। এসংক্রান্ত একটি অডিও ক্লিপ এসেছে প্রতিবেদকের হাতে। স্ত্রীর পরকীয়ায় দুশ্চিন্তায় প্রবাসী স্বামী।

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়নের মঠুয়াপাড়া গ্রামের মোস্তাক হোসেনের মেয়ে নাসরিন আক্তার সীমা (২৭) তার স্বামী সৌদি প্রবাসী কদম আলীর (৩৪) সাথে আরও বেশী দূর্ব্যবহার করা শুরু করে এবং তার দেওয়া বাড়ি সহ আঠার শতক জমি বিক্রয় করার জন্য জমিতে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়। সন্তানের ভবিষ্যৎ নিয়ে শংকিত পিতা কদম আলী এসব শুনে স্ত্রীকে বোঝানোর জন্য দেশে ফিরে আসতে চায়। আর তাতে আরও ক্ষেপেছেন সীমা। তিনি সাফ জানিয়েছেন এয়ারপোর্টে নামলে দায়ের এক কোপে কদম আলীর মাথা কেটে ফেলবেন।
এবিষয়ে সীমার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার নামের জমি আমি বিক্রি করবো তাতে কার কি? আমি আর কদম আলীর সাথে সংসার করতে চাইনা।
সৌদি আরব থেকে ফোনে কদম আলী জানান, ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্তকে সীমার প্রেমিক মিলন ওসি সাহেবকে জানিয়েছেন। তার স্ত্রী আবারও কদম আলীকে তালাক দিয়ে তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। এই খবর শুনে আমি দেশে ফিরে আসতে চাইলে আমার স্ত্রী আমাকে প্রাণনাশের হুমকি দেয়। এর আগেও সে আমাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেছে যার ডাক্তারী রিপোর্ট আমার কাছে আছে। আমি এখন আমার দুই মেয়ের ভবিষ্যত নিয়ে খুবই চিন্তায় আছি। এছাড়া আমার স্ত্রীর পরকীয়া প্রেমিক মিলনও আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। প্রাণের ভয় থাকলেও সন্তানের জন্য আমি যতদ্রুত সম্ভব দেশে ফিরে আসবো।
উল্লেখ্য নাসরিন আক্তার সীমা এর আগে আলমগীরের সাথে দুবার, মিলনের সাথে চারবার এবং কদম আলীর সাথে দু'বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার হুমকি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ