Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদ্রাসার ছাত্রকে গলাকেটে হত্যা চেষ্টা, হাসপাতালে ভর্তি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ২:০০ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় রৌমারী ইসলামীয়া হাফেজিয়া মাদ্রাসার হাফেজ ছাত্র হাবিবুর রহমান (১৫) কে গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৩জুন)রাত সাড়ে ১০টার দিকে ওই হাফেজিয়া মাদ্রাসার সামনে থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত বলে জানান চিকিৎসক।

হাবিবুর রহমান রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের বালিয়ামারী ক্যাম্প পাড়ার তারা মিয়ার ছেলে।

ওই মাদ্রাসার ছাত্ররা জানায়, হাবিবুরের সাথে কিছু কথা হয়েছে আমাদের। সে জানিয়েছে, তিনজন অজ্ঞাত যুবক তাকে কথা বলার জন্য পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যায়। এক পর্যায়ে আচমকাই তাকে জাপটে ধরে গলা কেটে খুন করার চেষ্টা করেছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, মাস খানেক আগে ওই ছাত্র জামালপুরের একটি মাদরাসা থেকে এখানে এসেছে বলে জেনেছি। ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ