Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ব ব্যাংক দাওয়াত পাবে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৪:৫১ পিএম

‘আগামী ২৫ জুন সকাল ১০টায় পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে দেশের সব বিরোধী, ডান-বামসহ সবাই দাওয়াত পাবেন’ বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ ছাড়া ওই অনুষ্ঠানে বিশ্ব ব্যাংককেও দাওয়াত দেওয়া হবে বলে জানান তিনি।

শনিবার মহাখালীর ব্র্যাক সেন্টারে ব্র্যাকের আয়োজিত একটি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দাওয়াত পাবেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিরোধীরা সবাই পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে দাওয়াত পাবেন। নিয়মের মধ্যে পড়লে অবশ্যই দেব। এখন উনি তো সাজাপ্রাপ্ত। বিএনপি চেয়ারপারসন হিসেবে পাওয়ার কথা। বিএনপি নেতারাও দাওয়াত পাবেন।

অনুষ্ঠানে নির্বাচন ও বিএনপি প্রসঙ্গে কথা বলতে গিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটা বড় দল, তারা নির্বাচনে আসুক আমরা চাই। ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচনে অংশ নিতে হবে। এখন নির্বাচনে অংশ না নিয়ে যদি মনে করেন হত্যা-সন্ত্রাসের পথে থাকবেন, যদি মনে করেন শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ষড়যন্ত্রের চোরাগলি দিয়ে আপনারা ক্ষমতার মসনদে বসবেন, তাহলে এই রঙিন খোয়াব দুঃস্বপ্নে পরিণত হবে।

দ্রব্যমূল্যের ঊর্ধগতি নিয়ে বিএনপির সমলোচনার জবাবে তিনি বলেন, বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। কারণ, তারা পদ্মা সেতু, মেট্রোরেলকে সহ্য করতে পারছে না। শেখ হাসিনা করছে, এ জন্য তাদের বুকে বিষব্যথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন